রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯

॥নিউইয়র্ক প্রতিনিধি॥ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে গত ৮ই আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতার রূহের শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রেরিত বাণী পাঠ করেন। বাণীটি কনস্যুলেট জেনারেলের ওয়েবসাইটেও প্রচার করা হয়েছে।
কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা তার বক্তব্যে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের উদ্দেশ্যে গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, এই মহিয়ষী নারীর অনবদ্য সহযোগিতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির পিতা হিসেবে বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তিনি বঙ্গমাতার জীবনের আদর্শকে আমাদের জীবনের অনুপ্রেরণা হিসেবে কাজে লাগানোর আহ্বান জানান।
কনসান জেনারেলের বক্তব্যের পর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। কনস্যুলেটের কর্মকর্তা-কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!