শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় এআরজেড সংগঠনের উদ্যোগে মাদক ও জঙ্গি বিরোধী সাইকেল র‌্যালী

  • আপডেট সময় বুধবার, ২৯ মার্চ, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ এআরজেড সংগঠনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ উপলক্ষে গত ২৬শে মার্চ বিকেলে মাদক ও জঙ্গি বিরোধী ব্যতিক্রমধর্মী এক সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়।
জানাযায়, গত রবিবার বিকেল ৪টায় পাংশা পৌরসভা চত্বরে সাইকেল র‌্যালীর উদ্বোধন করেন পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস। এ সময় পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবী গোবিন্দ কুন্ডু, পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাজী আসকার দানিয়েল সীপার, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী রিপন খন্দকার ও নিজাম উদ্দিনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠানে পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, এআরজেড সংগঠনের ছেলেরা গত বছরের পহেলা বৈশাখের দিনে পাংশা টেম্পু ষ্ট্যান্ডে সাইকেল নিয়ে ডিসপ্লে প্রদর্শন করে। উপস্থিত শতশত লোকজন তাদের সাইকেল ডিসপ্লে প্রদর্শন উপভোগ করেন। সকলেই মুগ্ধ হয়। ডিসপ্লে প্রদর্শন ও তাদের অনুশীলনের জন্য পাংশা শহরে তেমন মাঠ নেই। পাংশা কৃষি ফার্মে গিয়ে ছেলেরা সাইকেল ডিসপ্লের অনুশীলন করে। আগামী পহেলা বৈশাখের দিনে পাংশা টেম্পু ষ্ট্যান্ডে দ্বিতীয়বারের মত সাইকেল ডিসপ্লে প্রদর্শনীর সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।
উদ্বোধন শেষে সংগঠনের সভাপতি সাজিব ইসলাম ও সাধারণ সম্পাদক এমএইচ মাহিনের নেতৃত্বে প্রায় ৫০জনের সাইকেল বহর নিয়ে পাংশা পৌরসভা চত্বর থেকে সাইকেল র‌্যালী শুরু হয়। র‌্যালীটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এআরজেড সংগঠনের ছেলেরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ উপলক্ষে মাদক ও জঙ্গি বিরোধী প্রচারণার অংশ হিসেবে ব্যতিক্রমধর্মী সাইকেল র‌্যালীর আয়োজন করা হয়েছে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!