বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত॥বন্যায় ভোট কেন্দ্রসহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত হওয়ায়

  • আপডেট সময় বুধবার, ২৪ জুলাই, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ আকর্ষিক বন্যার কারণে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামীকাল ২৫শে জুলাই এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান জানান, নির্বাচন কমিশন থেকে এই দুইটি ইউনিয়নের সার্বিক বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। আমরা ইউনিয়ন দুইটির মধ্যে দেবগ্রামের ৭টি ও দৌলতদিয়ার ১টি ভোটকেন্দ্র বন্যার পানিতে নিমজ্জিত হওয়াসহ সেগুলোর আশেপাশের এলাকা প্লাবিত হওয়ার বিষয়টি জানিয়েছিলাম। এর প্রেক্ষিতে নির্বাচন কমিশন সচিবালয় থেকে গতকাল ২৩শে জুলাই জরুরী পত্র দিয়ে ইউনিয়ন দুইটির নির্বাচন স্থগিত করার কথা জানানো হয়েছে। এ বিষয়ে গণবিজ্ঞপ্তি জারী করা হবে।
উল্লেখ্য, নদী ভাঙ্গন জনিত সমস্যার কারণে নির্ধারিত সময়ের প্রায় ৩বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া দেবগ্রাম ও দৌলতদিয়া ইউনিয়নে মোট ৮৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। তাদের মধ্যে ৫জন চেয়ারম্যান প্রার্থী, ৫৬ জন সাধারণ সদস্য প্রার্থী এবং ২৪জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ছিলেন।
দুইটি ইউনিয়নে ৯টি করে মোট ভোট কেন্দ্র ছিল ১৮টি। দৌলতদিয়া ইউনিয়নের ভোটার সংখ্যা ২৫ হাজার ২৮৩জন এবং দেবগ্রাম ইউনিয়নের ভোটার সংখ্যা ১১ হাজার ১০০ জন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!