Site icon দৈনিক মাতৃকণ্ঠ

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী সদর উপজেলা কমিটি গঠন

॥রফিকুল ইসলাম॥ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী সদর উপজেলা শাখার সম্মেলন গত ১৭ই মার্চ সকালে হরিসভা মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী জেলা শাখার আহবায়ক এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সদস্য সচিব জয়দেব কর্মকার, জেলা পূজা উযাপন পরিষদের সভাপতি অশোক কুমার বাগচী, সাধারণ সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্তসহ উভয় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে জেমস হালদারকে সভাপতি, এডঃ গৌতম বসু ও মনোজ কুমার সাহাকে সহ-সভাপতি, কৃষ্ণ কর্মকারকে সাধারণ সম্পাদক, শ্রীকান্ত বিশ্বাস ও বিজয় দত্তকে সহ-সাধারণ সম্পাদক, গোবিন্দ সাহা, কুশল দত্ত ও বাসুদেব মন্ডলকে সাংগঠনিক সম্পাদক, বেনু দত্তকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এডঃ অনুপ কুমার দাসকে আইন বিষয়ক সম্পাদক, লুকাস টি.কে. বাড়ৈকে গণসংযোগ সম্পাদক, মুক্তি রাণী করকে মহিলা বিষয়ক সম্পাদক ও পরিতোষ সিংহকে দপ্তর সম্পাদক এবং ৩৭ জনকে সদস্য করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এছাড়াও ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক এডঃ গনেশ নারায়ণ চৌধুরী এবং সদস্য-সচিব জয়দেব কর্মকার কমিটি অনুমোদন করেছেন।