শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী সদর উপজেলা কমিটি গঠন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী সদর উপজেলা শাখার সম্মেলন গত ১৭ই মার্চ সকালে হরিসভা মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী জেলা শাখার আহবায়ক এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সদস্য সচিব জয়দেব কর্মকার, জেলা পূজা উযাপন পরিষদের সভাপতি অশোক কুমার বাগচী, সাধারণ সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্তসহ উভয় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে জেমস হালদারকে সভাপতি, এডঃ গৌতম বসু ও মনোজ কুমার সাহাকে সহ-সভাপতি, কৃষ্ণ কর্মকারকে সাধারণ সম্পাদক, শ্রীকান্ত বিশ্বাস ও বিজয় দত্তকে সহ-সাধারণ সম্পাদক, গোবিন্দ সাহা, কুশল দত্ত ও বাসুদেব মন্ডলকে সাংগঠনিক সম্পাদক, বেনু দত্তকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এডঃ অনুপ কুমার দাসকে আইন বিষয়ক সম্পাদক, লুকাস টি.কে. বাড়ৈকে গণসংযোগ সম্পাদক, মুক্তি রাণী করকে মহিলা বিষয়ক সম্পাদক ও পরিতোষ সিংহকে দপ্তর সম্পাদক এবং ৩৭ জনকে সদস্য করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এছাড়াও ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক এডঃ গনেশ নারায়ণ চৌধুরী এবং সদস্য-সচিব জয়দেব কর্মকার কমিটি অনুমোদন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!