রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯৬জন প্রার্থীর মনোনয়ন দাখিল॥আগামী ২৫শে জুলাই ভোট

  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০১৯

॥এম.এইচ আক্কাস॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, সাধারণ সদস্য পদে ৬৪জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৭জনসহ মোট ৯৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
গতকাল ৩০শে জুন মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত তারা নির্বাচনের রিটার্নিং অফিসার ও গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার মোঃ নিজাম উদ্দিনের কাছে এই মনোনয়নপত্র দাখিল করেন।
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন ঃ সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মন্ডল এবং বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হওয়া একই দলের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান মন্ডল।
এছাড়া এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩৪জন এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মহিলা সদস্য পদে ১৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
অপরদিকে দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন ঃ সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাফিজুল ইসলাম এবং একই দলের দুই স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আতর আলী সরদার ও আঃ মান্নান মোল্লা। এছাড়া এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩০জন এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মহিলা সদস্য পদে ১১জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উল্লেখ্য, নদী ভাঙ্গনজনিত কারণে প্রায় ৩বছর এই ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত থাকার পর আগামী ২৫শে জুলাই এই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৯ই জুলাই দাখিলকৃত মনোনয়নপত্রগুলোর যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!