Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় গৌরাঙ্গ মহাপ্রভূর ৫৩২তম জন্মজয়ন্তী ও দোলযাত্রা উৎসব

॥সৈকত শতদল॥ রাজবাড়ী জেলার পাংশায় গতকাল রবিবার শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমের উদ্যোগে গৌরাঙ্গ মহাপ্রভূর ৫৩২তম জন্মজয়ন্তী ও শ্রী শ্রী রাঁধাকৃষ্ণের দোলযাত্রা উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরে বর্নাঢ্য শোভাযাত্রা ও শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জানাযায়, গতকাল রবিবার দুপুর ১২টার দিকে মাগুড়াডাঙ্গী এলাকাস্থ শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রম থেকে ব্যানার ও বাদ্যযন্ত্রসহকারে শহরে বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা অনিল কুমার বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু, পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু ও নিতাই বিশ্বাসসহ উপজেলা পূজা উদযাপন পরিষদ ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।