মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় গৌরাঙ্গ মহাপ্রভূর ৫৩২তম জন্মজয়ন্তী ও দোলযাত্রা উৎসব

  • আপডেট সময় সোমবার, ১৩ মার্চ, ২০১৭

॥সৈকত শতদল॥ রাজবাড়ী জেলার পাংশায় গতকাল রবিবার শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমের উদ্যোগে গৌরাঙ্গ মহাপ্রভূর ৫৩২তম জন্মজয়ন্তী ও শ্রী শ্রী রাঁধাকৃষ্ণের দোলযাত্রা উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরে বর্নাঢ্য শোভাযাত্রা ও শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জানাযায়, গতকাল রবিবার দুপুর ১২টার দিকে মাগুড়াডাঙ্গী এলাকাস্থ শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রম থেকে ব্যানার ও বাদ্যযন্ত্রসহকারে শহরে বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা অনিল কুমার বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু, পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু ও নিতাই বিশ্বাসসহ উপজেলা পূজা উদযাপন পরিষদ ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!