রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় জঙ্গিবাদ বিরোধী প্রচারণাসহ জনসচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা

  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা যুব উন্নয়ন দপ্তরের উদ্যোগে গত ৯ই মার্চ “প্রশিক্ষণ নিন, আত্মকর্মী হোন” প্রতিপাদ্যকে সামনে রেখে জঙ্গিবাদ বিরোধী প্রচারণাসহ জনসচেতনতামূলক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক গৌতম চন্দ্র দে, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ(হেনা মুন্সী), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহমেদ, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন ও পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ চাঁদ আলী খান বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল বলেন-জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও বাল্য বিয়ে এসব বিষয়ে তরুন ও যুব সমাজকে না বলতে হবে। এসব দেশের উন্নয়নের অন্তরায়। তিনি বলেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। ইসলাম ধর্মের অপব্যাখ্যা করে কেউ যেন বিপদগামী না হয় সে লক্ষ্যে সকলকে সজাগ থাকার আহবান জানিয়ে প্রত্যেক পরিবারের সন্তানদের প্রতি যতœবান হওয়ার জন্য অভিভাবকদের সচেতন হওয়ার গুরুত্বারোপ করেন তিনি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আতাহার হোসেন, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য নুরুন্নাহার বেগম, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, পাংশা উপজেলা পরিষদ মসজিদের ইমাম মাওলানা মোঃ রোস্তম আলী, ইয়াছির আরাফাত, কল্লোল ও নাজমা কায়কোবাদ প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস। পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রশিক্ষণ কর্মশালায় ৩০জন যুব ও যুব মহিলা অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!