বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাগমারা-জৌকুড়া সড়ক দিয়ে চলাচলকারীদের তীব্র ভোগান্তি॥কর্তৃপক্ষ নীরব

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০১৯

॥চঞ্চল সরদার॥ ঈদের আনন্দ ভাগাভাগি করতে কর্মস্থল থেকে ঘরে ফিরছে মানুষ। কিন্ত রাজবাড়ী সদর উপজেলার বাগমারা-জৌকুড়া সড়কের সংস্কার কাজ কচ্ছপ গতিতে চলার কারণে এ সময়ে সড়কটি দিয়ে চলাচলকারীদের তীব্র ভোগান্তি পোহাতে হচ্ছে।
এমনিতেই এবড়ো-থেবড়ো, ভাঙ্গা-চোরা ও খানা-খন্দের পাশাপাশি সামান্য বৃষ্টি হলেই সড়কে পানি জমে একাকার হয়ে চলার অযোগ্য হয়ে পড়ে। এর মধ্যে দিয়েই নিরুপায় মানুষকে চলাচল করতে হয়। প্রায় প্রতিদিনই দেখা যায় এই সড়কের কোথাও না কোথাও খানা-খন্দে পড়ে ট্রাক বা অন্য কোন গাড়ী পড়ে আছে।
বাগমারা গ্রামের ইমরান সিকদার বলেন, বৃষ্টি হলে কাদা-পানি জমে রাস্তা আর চলার মতো থাকে না। যখন বৃষ্টি থাকে না তখন আবার তীব্র ধুলার ভোগান্তি। এতে সড়কটি দিয়ে চলাচলকারীদের দুর্ভোগের শেষ নেই। অনেকে নানা রোগ-ব্যাধিতেও আক্রান্ত হচ্ছে। আমরা চাই অন্তত ঈদের ১দিন আগে ও পরে যেন এই সড়ক দিয়ে কোন ট্রাক না চলে। রাস্তাটির জন্য আমরা আসলেই খুব কষ্টে আছি।
চাঁদ আলী নামের আরেকজন বলেন, এই রাস্তার যে অবস্থা তার চেয়ে মাটির রাস্তা অনেক ভালো। রাস্তার কারণে এবারের ঈদটাই মাটি। এখন মনে হচ্ছে বাড়ীতে ঈদ করার চেয়ে ঢাকায় ঈদ করাই ভালো ছিল। অনেক দিন যাবৎ রাস্তার এ অবস্থা, কেউ কি দেখার নাই!
অটো চালক ইসলাম বলেন, এই রাস্তার কারণে ঈদের সময়েও তেমন কোন টাকা আয় হচ্ছে না। এই রাস্তা দিয়ে চলার কারণে প্রতিনিয়ত আমার অটোর পার্টস নষ্ট হচ্ছে। যাত্রীও তেমন পাওয়া যায় না। অনেক সময় গাড়ী পড়ে যায়। যাত্রীরা আহত হয়। আমরা দ্রুত এর থেকে পরিত্রাণ চাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!