বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় দ্বিতীয় পর্যায়ের খাদ্য বান্ধব কর্মসূচী শুরু

  • আপডেট সময় শুক্রবার, ১০ মার্চ, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৯ই মার্চ থেকে দ্বিতীয় পর্যায়ে হতদরিদ্রদের জন্য ১০টাকা কেজি দরে খাদ্য শস্য বিতরণ খাদ্যবান্ধব কর্মসূচী শুরু করা হয়েছে।
“প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ” শ্লোগানকে সামনে রেখে খাদ্য অধিদপ্তর পরিচালিত দ্বিতীয় পর্যায়ের খাদ্যবান্ধব কর্মসূচী গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার কলিমহর ইউপির হাটবনগ্রাম বাজারস্থ ডিলার সিরাজুল ইসলাম ও হোসেনডাঙ্গা বাজারস্থ ডিলার মতিয়ার রহমানের দোকান পরিদর্শন করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল।
পরিদর্শনকালে কলিমহর ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল মন্ডল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আনোয়ার হোসেন ও ওসিএলএসডি মোঃ ওয়াসীম প্রমূখ উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল হাটবনগ্রাম বাজারস্থ ডিলার সিরাজুল ইসলাম ও হোসেনডাঙ্গা বাজারস্থ ডিলার মতিয়ার রহমানের দোকান পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।
তিনি ডিলারদের গোডাউন থেকে চালের ওজন বুঝে নেওয়া এবং সুবিধাভোগীদের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণের দিকনির্দেশনা প্রদান করেন।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আনোয়ার হোসেন জানান, উপজেলার ১০টি ইউনিয়নে ৩৩জন ডিলারের মধ্যে বৃহস্পতিবার ২৬ জন ডিলারের দোকানে দ্বিতীয় পর্যায়ের ১০টাকা কেজি দরে চাল বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে। বাকি ৭টি দোকানে পরবর্তি কর্মদিবসে চাল বিক্রয় করা হবে। শুক্রবার ও শনিবার বাদে সপ্তাহের যে কোনো ৩দিন খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রি করা হবে। উপজেলার ১৭হাজার ১০জন সুবিধাভোগী খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল ক্রয়ের সুবিধাভোগ করছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!