শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনে আসছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদানের জন্য আগামী ১১ই মার্চ রাজবাড়ীতে আসছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার,এমপি।
গত ৭ই মার্চ প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোঃ সাদিকুর রহমান খান স্বাক্ষরিত সফরসূচী সুত্রে জানাগেছে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার,এমপি আগামী ১১ই মার্চ দুপুর ১২টায় মাগুরা জেলা থেকে সড়ক পথে রাজবাড়ী সার্কিট হাউজে উপস্থিত হবেন। সেখানে মধ্যাহ্ন বিরতির পর বিকেল ৩টায় শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেল ৫টায় তিনি মাগুরার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন। সরকারী এই সফরে প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব এবং দাপ্তরিক কর্মচারীগণ তার সফরসঙ্গী হবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!