বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কসবামাজাইলের দীঘলহাটের পল্লব দত্তের বাড়ীর ধ্বংসযজ্ঞ পরিদর্শন করলেন এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপি পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও দীঘলহাট সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি পল্লব দত্তের বাড়ী-ঘর আগুন দিয়ে পুড়িয়ে যে ধ্বংসযজ্ঞ চালানো হয় তা সরেজমিন পরিদর্শনসহ ধ্বংসযজ্ঞের কাহিনী ও ক্ষয়ক্ষতির বিবরণ গত ৩রা মার্চ বিকেলে সরেজমিন শুনেছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লল হাকিম।
দীঘলহাট গ্রামের পল্লব দত্তের বাড়ী পরিদর্শনকালে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে পল্লব দত্ত তার ৩টি বসত ঘরে অগ্নিসংযোগ, লুটপাট এবং একই গ্রামের মহাদেব দত্ত ও বাবলু মুন্সীর বাড়িতে হামলা ভাংচুর এবং লুটতরাজের বিবরণ তুলে ধরেন।
এমপি জিল্লুল হাকিম ক্ষতিগ্রস্তদের ধৈর্যসহকারে থাকাসহ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, কসবামাজাইল পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এস.আই হাফিজুর রহমান, কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল, সরিষা ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুস সোবাহান, আওয়ামী লীগ নেতা জজ আলী বিশ্বাস, মশিউর রহমান পিল্টু, লিয়াকত আলী মাষ্টার, সহিদুল ইসলাম মাষ্টার, বাদশা মেম্বার ও আশরাফ খান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২২শে জানুয়ারী দুপুরে পূর্ব দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের লোকজন এ অগ্নিসংযোগ, হামলা, ভাংচুর-লুটতরাজের ঘটনা ঘটায়। এ ঘটনায় পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে।
এরআগে গত ২৪শে জানুয়ারী দুপুরে পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও ঘাতক দালাল নির্মূল কমিটির নেতৃবৃন্দ পল্লব দত্তের ক্ষতিগ্রস্ত বাড়ীঘর পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!