সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কসবামাজাইল ইউপি আ’লীগের বিবাদমান দুই গ্রুপের বিরোধ নিষ্পত্তিকরণের সভা

  • আপডেট সময় সোমবার, ৬ মার্চ, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের বিরোধ নিষ্পত্তিকরণে আবারও গত ৪ঠা মার্চ সকালে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মোঃ সহিদুজ্জামান বিশ্বাস ও শ্রমিক লীগ নেতা ইদ্রিস আলী বাবু প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাযায়, সভায় কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের নেতা জর্জ আলী বিশ্বাসের গ্রুপের মশিউর রহমান পিল্টু, সহিদুল ইসলাম মাষ্টার, বাদশা মেম্বার ও আশরাফ খান এবং ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান গ্রুপের সিরাজ মক্কেল, মুরাদ শিকদার রহমত আলী মেম্বার ও জয়নাল মেম্বার উভয় গ্রুপের ৫জন করে সদস্য উপস্থিত ছিলেন। বৈঠকে কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের বিরোধ নিষ্পত্তিকরণে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উল্লেখ্য, এরআগে কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের বিরোধ নিষ্পত্তিকরণে উভয় গ্রুপের ১৫জন করে সদস্য নিয়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। এরপরে কসবামাজাইল এলাকায় উভয় গ্রুপের ২জন করে সদস্য নিয়ে সভা অনুষ্ঠিত হবে বলে নির্ভরযোগ্য সুত্রে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!