বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী ও ভারপ্রাপ্ত সেক্রেটারী ইরাদত আলী॥ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় জেলা কমিটির প্রস্তাব অনুমোদিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে তার ছোট ভাই কাজী ইরাদত আলীর নাম অনুমোদন করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।
গত ৫ই এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রস্তাব মোতাবেক তাদেরকে নতুন পদায়ন অনুমোদন দেয়া হয়।
গত ১৮ই এপ্রিল রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমকে পত্র দিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-হানিফ, এমপি বিষয়টি অবগত করেন।
পত্রে উল্লেখ করা হয়েছে, আশা করি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নবগঠিত এই সাংগঠনিক কাঠামো সংগঠনে নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়ক ভূমিকা রাখবে।
উল্লেখ্য, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী স্বেচ্ছায় অব্যাহতি এবং তাকে সহ-সভাপতি পদে পদায়নের বিষয়টি গত ৯ই ফেব্রুয়ারী অনুমোদন দেয় জেলা আওয়ামীলীগ। এর প্রেক্ষিতে জেলা আওয়ামী লীগের ১নং যুুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে পরবর্তী জেলা সম্মেলন পর্যন্ত জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং সহ-সভাপতি পদে কাজী কেরামত আলীর পদায়নের প্রস্তাব অনুমোদনের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম গত ১৮ই ফেব্রুয়ারী কেন্দ্রীয় কমিটির কাছে প্রস্তাবনা প্রেরণ করেন। এ প্রস্তাবনার প্রেক্ষিতে গত ৫ই এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির উক্ত প্রস্তাব অনুমোদন দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!