বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের রাজবাড়ী জেলা কমিটি অনুমোদন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের রাজবাড়ী জেলা কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
গত ১৪ই এপ্রিল সন্ধ্যায় রাজবাড়ী সার্কিট হাউজে অনুষ্ঠিত এক সভায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আহমেদ সাইফুল রহমান(ছোটন), সাধারণ সম্পাদক শেখ সিদ্দিকুর রহমান ও সাংগঠনিক সম্পাদক কাজী ফরহাদুল ইসলাম ফারুক সংগঠনের রাজবাড়ী জেলা শাখার এই কমিটি ঘোষণা করে অনুমোদন দেন।
তিন সদস্যের কমিটিতে আঃ রাজ্জাক রাজুকে সভাপতি, মোঃ জিহাদুর রহমানকে সাধারণ সম্পাদক এবং আতিয়ার রহমানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
উক্ত সভায় সাবেক ছাত্রলীগ নেতা মুন্সী সোহেল আহম্মেদ, কাজী শামসুল হাসান, মানিক সেখ, রাসেল মৌলিক, নাসির সেখ, শামীম আল হাসান, তরিকুল ইসলাম, শাহনাজ পারভীন, জনতা রানী দাস ও আব্দুল কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন। সভার পূর্বে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌঁছালে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!