বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ র‌্যালী-সভা

  • আপডেট সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥এম.এইচ আক্কাছ॥ প্রাণি সম্পদ সেবা সপ্তাহ-২০১৭ উপলক্ষে গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় গোয়ালন্দ উপজেলা প্রাণি সম্পদ কার্যালয় থেকে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঢাকা-খুলনা জাতীয় মহাসসড়কসহ উপজেলা কমপ্লেক্স এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন খামারী ও পল্লী চিকিৎসকরা অংশগ্রহণ করেন।
র‌্যালী শেষে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাবিব হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বরুণ কুমার দত্ত। এ সময় গোয়ালন্দ উপজেলার নলডুবি এলাকার দুগ্ধ খামারী মতিন ফার্মের মালিক আব্দুল মতিন, বাংলাদেশ হ্যাচারীর প্রতিনিধি কৃষ্ণপদ, উজানচর ইউনিয়নের পল্লী চিকিৎসক কামরুল ইসলাম খবির, ছোট ভাকলা ইউনিয়নের পল্লী চিকিৎসক ইকবাল হাসান দোলনসহ বিভিন্ন এলাকার খামারী ও পল্লী চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।
জানাগেছে, প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলেক্ষ ২দিনব্যাপী গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভাসহ প্রতিটি গ্রামের গরু, ছাগল, হাঁস, মুরগিসহ বিভিন্ন প্রাণির চিকিৎসা ও টিকা প্রদান, কৃত্রিম প্রজনন কার্যক্রম, কৃষিনাশক ওষুধ ও অন্যান্য উপকরণ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!