রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে কালুখালীতে র‌্যালী ও আলোচনা

  • আপডেট সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে ‘নিরাপদ প্রাণিজ আমিষের প্রতিশ্রুতি, সুস্থ সবল মেধাবী জাতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে সকাল ১০টায় কালুখালী উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে বর্নাঢ্য র‌্যালী শুরু হয়ে বিভিন্ন শ্লোগানের মধ্য দিয়ে চাঁদপুর বাসস্ট্যান্ড বঙ্গবন্ধু চত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ গণেশ চন্দ্র মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাণি সম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আতাউর রহমান। কালুখালী উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ কাজী আলমগীর হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এজাজ কায়সার, উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের প্রসেনজিৎ দাস ও আব্দুল কুদ্দুস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!