বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আজাদ॥ভাইস চেয়ারম্যান পদে মনির-খোদেজা নির্বাচিত

  • আপডেট সময় সোমবার, ২৫ মার্চ, ২০১৯
॥রঘুনন্দন সিকদার॥ তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচন গতকাল ২৪শে মার্চ অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন তিনবারের উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ তিনি পেয়েছেন ৪৩ হাজার ২৫৯  ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  মোঃএহসানুল হাকিম সাধন (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট এবং এনপিপির মোঃ আশরাফ হোসেন মোল্যা (আম) পেয়েছেন ৮২৭ ভোট।
 ভাইস চেয়ারম্যান পদে উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির (তালা) ২৮ হাজার ৯৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন ( টিউবয়েল) পেয়েছেন ২৭ হাজার ৬০৯ ভোট এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সনজিৎ কুমার রায় (চশমা) পেয়েছেন ২৬ হাজার ৪৮৭ ভোট।
অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী খোদেজা বেগম (হাঁস) ৫২ হাজার ৩১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মৌসুমী আক্তার (কলস) ২৭ হাজার ৩২৬ ভোট পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!