বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় চেয়ারম্যান পদে পুনরায় ওদুদ মন্ডল॥ভাইস চেয়ারম্যান পদে জালাল ও রোকেয়া বেগম বিজয়ী

  • আপডেট সময় রবিবার, ২৪ মার্চ, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের নির্বাচন আজ ২৪শে মার্চ অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হাসান ওদুদ (ওদুদ মন্ডল) আনারস প্রতীক নিয়ে ৬ হাজার ৬২ ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মত পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ফরিদ হাসান ওদুদ আনারস প্রতীকে ৪৪ হাজার ৯৬৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ নৌকা প্রতীকে ৩৮ হাজার ৯০৩ ভোট পেয়েছেন।চেয়ারম্যান পদে মোট ভোট গণনা হয়েছে ৮৫,৪১১টি সর্বমোট ভোটের মধ্যে ৮৩,৮৬৮টি ভোট বৈধ ও ১,৫৪৩টি ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।
এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস উড়োজাহাজ প্রতীকে ৫০ হাজার ৪৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি পাংশা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী) তালা প্রতীকে ৩০ হাজার ৮৪৭ ভোট পেয়েছেন।ভাইস চেয়ারম্যান পদে মোট ভোট গণনা হয়েছে ৮৫,৪১১টি সর্বমোট ভোটের মধ্যে ৮১,৩৩৫টি ভোট বৈধ ও ৪,০৭৬টি ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান জাসদ নেতা আব্দুল মতিন মিয়ার সহধর্মিনী রোকেয়া বেগম হাঁস প্রতীকে ৬৭ হাজার ৬৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি পাংশা পৌরসভা মহিলা লীগের সভাপতি ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন কলস প্রতীকে ১৫ হাজার ১৫৭ ভোট পেয়েছেন।মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ভোট গণনা হয়েছে ৮৫,৪১১টি সর্বমোট ভোটের মধ্যে ৮২,৮১৩টি ভোট বৈধ ও ২,৫৯৮টি ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।
পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আঃ আলীম জানান, পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে ৬৮ কেন্দ্রে ১ লাখ ৮৬ হাজার ১২৯ ভোটের মধ্যে ৮৫ হাজার ৪১১ জন ভোটার ভোট প্রদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!