শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯

॥কাজী তানভীর মাহমুদ॥ রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ২০তম বার্ষিক সদস্য সভা গতকাল ৩১শে জানুয়ারী বেলা ১১টায় চরবাগমারাস্থ সমিতির কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সমিতির পরিচালনা বোর্ডের সভাপতি ও ২ নং এলাকা পরিচালক মোঃ হাবিবুর রহমান মোল্লার সভাপতিত্বে সভার শুরুতে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) মঈন উদ্দিনের বাণী পড়ে শোনান ফরিদপুর জোনের নির্বাহী প্রকৌশলী মোঃ মজিবুর রহমান। গ্রাহকদের নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করে সমিতির অর্থনৈতিক ভিত মজবুত করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম গোলদার। সভায় সমিতি পরিচালনা বোর্ডের সহ-সভাপতি ও ৩ নং এলাকা পরিচালক মোঃ কোবাদ হোসেন, সচিব ও ৪ নং এলাকা পরিচালক মোঃ ফিরোজ সেখ, কোষাধ্যক্ষ ও ৭ নং এলাকা পরিচালক মোঃ আব্দুল লতিফ বিশ্বাস, ১ নং এলাকা পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, ৫ নং এলাকা পরিচালক মোঃ ইসারত আলী মন্ডল, ৬ নং এলাকা পরিচালক দ্বীজেন্দ্র নাথ দাস, পরিচালক মোঃ আরিফুর রহমান, মিলন কুমার রায়, আবু হাসানাৎ মোঃ এহসানুল, মহিলা পরিচালক রেহেনা পারভীন, নূরজাহান বেগম ও প্রভাতী রানী দাসসহ গ্রাহকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নিয়মিত বিল পরিশোধকারী গ্রাহকদের উপহার প্রদান করা হয়। পরে সমিতির পরিচালনা বোর্ডের নবনির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করা হয়। নবনির্বাচিত ১ নং এলাকার পরিচালক আব্দুস সালাম, ২ নং এলাকার মোয়াজ্জেম হোসেন, কালুখালী ৫ নং এলাকার নুরুজ্জামান, পাংশা ৬ নং এলাকার দ্বীজেন্দ্র নাথ দাস ও পাংশা ৭ নং এলাকার মোঃ আব্দুল লতিফকে শুভেচ্ছা জানানো হয়।
বার্ষিক প্রতিবেদন অনুসারে, ১৯৯৯ সালের ১০ই মে থেকে ২০১৮ সাল পর্যন্ত রাজবাড়ী জেলার ৫ টি উপজেলায় ৩ হাজার ৫৮৩ কিঃমিঃ পল্লী বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এর মাধ্যমে ১ লক্ষ ৭৪ হাজার ৭৪৬ জন গ্রাহককে পল্লী বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!