শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ৭জন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠাবে বালিয়াকান্দি উপজেলা আ’লীগ

  • আপডেট সময় বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯

॥রঘুনন্দন সিকদার॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের জন্য ৭জন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠাবে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ। তাদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন করে নাম চূড়ান্ত করা হয়েছে।
গতকাল ২৯শে জানুয়ারী বিকালে বালিয়াকান্দির এলাহী কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার খান, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ হোসেন বাবু, এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন আর রশিদ হারুন, সনজিৎ রায়, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকগণসহ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভা শেষে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, সভায় চেয়ারম্যান পদে তিনিসহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি ও রাজবাড়ী সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর ফকরুজ্জামান মুকুটের নাম, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন ও সনজিৎ কুমার রায় এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা বাসন্তি স্যানালের নাম কেন্দ্রে প্রেরণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
আগামী ২/১ দিনের মধ্যেই এই প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠানো হবে বলে জানিয়েছেন সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম। তিনি বলেন, আওয়ামী লীগ একটি ঐতিহাসিক ও দেশের সবচেয়ে বড় গণতান্ত্রিক দল। এ দলে একাধিক প্রার্থী মনোনয়ন চাইবে এটাই স্বাভাবিক। বালিয়াকান্দিতে শান্তিপূর্ণভাবে দলীয় মনোনয়নের যাচাই-বাছাই সম্পন্ন হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!