বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা গার্লস হাইস্কুলে বীর মুক্তিযোদ্ধা এমপি জিল্লুল হাকিমকে সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল সোমবার দুপুরে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেইসাথে গার্লস হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীণবরণ অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এমপি জিল্লুল হাকিমের সহধর্মিনী সাঈদা হাকিম, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ, অধ্যাপক মুহম্মদ আব্দুল ওয়াহাব, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এফ শফীউদ্দীন পাতা, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু, পাংশা পৌরসভার কাউন্সিলর লাভলু বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।
পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তনা দাস প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে ফুলেল অভ্যর্থনা জানান। এছাড়া জিল্লুল হাকিম এমপিকে মানপত্র প্রদান করা হয়।
প্রধান অতিথি মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, ইতোমধ্যে পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি নতুন ভবন নির্মাণের এবং পুরাতন ভবন মেরামনের জন্য পৃথক বরাদ্দ প্রদান করা হয়েছে। তিনি আসন্ন এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের প্রত্যাশা ব্যক্ত করে বলেন, জীবনে প্রতিষ্ঠালাভের জন্য সুনাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে হবে। এছাড়া বাল্যবিয়ে ও মাদক থেকে দূরে থাকার পরামর্শ প্রদান করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!