বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সদর উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থী বাছাইয়ের ভুটাভুটিতে সফি-নওয়াব-ইমদাদের নাম চুড়ান্ত

  • আপডেট সময় রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলার আওয়ামী লীগের দলীয় প্রার্থী নির্বাচনের জন্য বর্ধিত সভা এবং চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৬শে জানুয়ারী বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামতসহ জেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি, ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সভাপতি/সাধারণ সম্পাদক, প্রতিটি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সম্পাদিকাসহ মোট ৩৪৩জন ভোটারের মধ্যে ৩০১জন ভোটার ভোট দেন।
উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়ে আবেদনকারী ১০জনের মধ্যে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ১০৫ ভোট পেয়ে প্রথম, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী ৯৩ ভোট পেয়ে দ্বিতীয় এবং সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস ৪৬ ভোট পেয়ে তৃতীয় হন।
সর্বোচ্চ ভোটপ্রাপ্ত এই ৩জনের নাম কেন্দ্রে প্রেরণ করা হবে।
ভুটাভুটিতে অন্যান্যদের মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মূলঘর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান ২৮ ভোট, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডঃ সফিকুল হোসেন সফিক ১১ ভোট, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি রকিবুল হাসান পিয়াল ৯ ভোট, জেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ ভুঁইয়া ৪ ভোট এবং জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন ১ ভোট পেয়েছেন।
চেয়ারম্যান পদে অপর দু’জন মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন এবং জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ কোন ভোট পাননি।
ভোট প্রদানকারী মিজানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন বলেন, আমরা শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছি। যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন তাদের নাম কেন্দ্রে প্রেরণ করা হবে। কেন্দ্র থেকে যিনি চূড়ান্ত দলীয় মনোনয়ন পাবেন আমরা তার জয়ের জন্য কাজ করবো।
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে প্রার্থীতা নির্বাচনের জন্য আমরা এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। চেয়ারম্যান পদে ১০জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। যে ৩জন সর্বোচ্চ ভোট পেয়েছেন তাদের নাম কেন্দ্রে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!