রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী কাউন্সিলর রাশিদা

  • আপডেট সময় বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯

॥মোক্তার হোসেন॥ আসন্ন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে রাজনৈতিক মাঠ সরগরম হয়ে উঠেছে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নেতৃবৃন্দ সরব হয়েছেন।
জানা যায়, পাংশা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র রাশিদা ইয়াসমীন জনমত গঠনে মাঠে নেমেছেন।
রাশিদা ইয়াসমীন পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, দুঃস্থ মাতৃকল্যাণ সংস্থা এবং দুঃস্থ মাতৃ ও শিশু কল্যাণ সংস্থার সভানেত্রী।
এছাড়া মহিলা লীগের পাংশা পৌরসভা শাখার সাধারণ সম্পাদক তিনি। বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি।
রাশিদা ইয়াসমীন জানান, দি হাঙ্গার প্রজেক্ট থেকে প্রশিক্ষণ নিয়ে আত্মনির্ভরশীলতা অর্জনে কাজ করার অনুপ্রেরণা পেয়েছি। আওয়ামী লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত থাকার সুবাদে দলীয় মূল্যায়ন পেয়েছি। জনগণ পরপর দুইটার্ম পাংশা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করেছে। একজন জনপ্রতিনিধি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সচেষ্ট আছি। মনোনয়নের ব্যাপারে দলের প্রতি তার পূর্ণ আস্থা আছে বলে উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!