রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দয়ালনগরে প্রতিবেশীর সন্ত্রাসী হামলায় আহত যুবক জয়নাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯

॥চঞ্চল সরদার॥ জমির সীমানার নারকেল গাছ কাটতে বাঁধা দেয়ায় গত ১২ই জানুয়ারী সকালে প্রতিবেশীদের সন্ত্রাসী হামলায় আহত রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের জয়নাল আবেদীন(৩০) মারা গেছে। নিহত জয়নাল আবেদীন দয়ালনগর গ্রামের মৃত রুস্তম মোল্লার ছেলে।
গত ২০শে জানুয়ারী সন্ধ্যায় ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঢাকায় পোস্ট মর্টেমের পর তার লাশ বাড়ীতে এনে গতকাল ২১শে জানুয়ারী রাত ১০টায় সূর্যনগর ঈদগাঁহ মাঠে জানাযার নামাজ শেষে দাফন করা হয়েছে।
নিহতের বড় ভাই আব্দুল খালেক বলেন, আমরা ঘর উঠাতে গেলে তাঁরা বাধা দেয়। বলে সেটা তাদের জমি। কিন্তু পরে আমরা আমিন নিয়ে এসে জমি মাপলে দেখা যায় আমরা তাদের মধ্যে জমি পাবো। ফলে তাদের কিছু গাছ কাটতে হয়। গত ১২ তারিখে আমাদের সীমানার একটা নারকেল গাছ মাখন কাটতে গেলে আমার ভাই জয়নাল তাকে বাঁধা দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে মাখন তাকে ছ্যান দা দিয়ে কুপিয়ে জখম করে। পরে মাখন ও তার আত্মীয় মাজেদ, জাহাঙ্গীর, কুদরত, ইমরানসহ অন্যান্যরা মিলে আহত জয়নাল ও আমাদের পরিবারের লোকজনকে আরেক দফা মারপিট করে। গুরুতর আহত অবস্থায় জয়নালকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে, সেখান থেকে পর্যায়ক্রমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, নিউরো সায়েন্স হাসপাতালে, রয়েল কেয়ার এন্ড সার্জিক্যাল হাসপাতাল এবং সর্বশেষ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার সন্ধ্যায় সে মারা যায়।
এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আমি শুনেছি সে মারা গেছে। আমরা এখনো তার পোস্ট মর্টেমের কাগজপত্র হাতে পাইনি। সীমানার নারকেল গাছ কাটা নিয়ে তাদের এই মারামারি হয়। ওই মারামারির ঘটনায় থানায় একটি মামলাও হয়েছে। ১জনকে গ্রেফতার করেছি। বাকীদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!