সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী অগ্রণী ব্যাংকে বিদায়ী ও নবাগত ব্যবস্থাপকের সংবর্ধনা

  • আপডেট সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৭

॥কালুখালী প্রতিনিধি॥ অগ্রণী ব্যাংক লিমিটেডের কালুখালী শাখায় গতকাল ১৪ই ফেব্রুয়ারী বিকেলে বিদায়ী ব্যবস্থাপক নজরুল ইসলাম ও নবাগত ব্যবস্থাপক ফাইজুল ইসলামেেক সংবর্ধনা প্রদান করা হয়।
শাখার নবাগত ব্যবস্থাপক ফাইজুল ইসলামের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা বশির উদ্দিন মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম, কালুখালী উপজেলা দুর্নীতি দমন কমিটির সভাপতি শরৎ চন্দ্র বিশ^াস এবং ব্যাংক ভবনের মালিক হারুন-অর রশিদ, কালুখালী অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার বাবর আলী, অফিসার জাকির হোসেন, আনোয়ার হোসেন, সাংবাদিক মোখলেছুর রহমান ও গ্রাহক মামুন হোসেন প্রমুখ। এ সময় ব্যাংকের অফিসার আলী আহম্মেদ, ক্যাশ অফিসার হামিদুর রহমান ও রাজেকুল ইসলামসহ রতনদিয়া বাজার বণিক সমিতির ব্যবসায়ীগণ ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।
বিদায়ী ব্যবস্থাপক নজরুল ইসলাম তার বক্তব্যে দীর্ঘ ৮বছরের স্মৃিতচারণ করে বলেন, সেবাই ধর্ম-এই বিশ^াসকে বুকে ধারণ করে ২০০৮ সালের ফেব্রুয়ারীতে সেকেন্ড অফিসার হিসেবে কালুখালী অগ্রণী ব্যাংকে যোগ দিয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারীতে ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পাই। র্দীর্ঘ এই ৮টি বছর কালুখালীর মানুষের সাথে মিলেমিশে প্রিয় সহকর্মীদের নিয়ে এই ব্যাংকে কাজ করেছি। এখন বিদায় নিয়ে গোয়ালন্দ মোড়ে আহলাদীপুর ব্যাংক শাখায় যোগদান করছি। তিনি নতুন ব্যবস্থাপককে ডিজিটাল ব্যবস্থাপক হিসেবে উল্লেখ করে বলেন, আশা করি কালুখালীবাসী তার কাছ থেকে ভাল সেবা পাবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!