বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দলের গত ৩০শে ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য দেশবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে অব্যাহতভাবে তাঁদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।
তিনি বলেন, জনগণের সেবা করাটা একটি বড় কাজ এবং আমি যতদিন বেঁচে থাকবো এটা অব্যাহত রাখবো।’
শেখ হাসিনা গতকাল ২রা জানুয়ারী বিকেলে গণভবনে ৩০শে ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয়ে তাঁকে শুভেচ্ছা জানাতে আসা নির্বাচিত সংসদ সদস্য, বিভিন্ন সংস্থা এবং ব্যক্তিবর্গের সঙ্গে সাক্ষাতে একথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘নির্বাচনের পরে দেশ ও জনগণের প্রতি আমার দায়িত্বটা আরো বেড়ে গেছে।’ এ সময় তিনি জনগণের আশা এবং আকাঙ্খা পূরণে কাজ করে যাওয়ারও অভিপ্রায় ব্যক্ত করেন।
বাংলাদেশ স্কাউটস্ এবং গার্লগাইড এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ, উচ্চপদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তা, অবসরপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ এবং নির্বাচিত সংসদ সদস্যবৃন্দ অনুষ্ঠানে ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।
শেখ হাসিনা বলেন, রোববারের নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয় সকল সম্প্রদায় এবং শ্রেণীপেশার জনগণের সম্মিলিত প্রচেষ্টার ফসল।
‘সমাজের সর্বস্তরের জনগণ আওয়ামী লীগের বিজয়ের জন্য সর্বান্তকরণে প্রচেষ্টা চালিয়েছিল এবং এজন্য আমি তাঁদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি, ’বলেন তিনি।
প্রধানমন্ত্রী এ সময় ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলায় সকলের সহযোগিতা কামনা করেন।
শেখ হাসিনা তাঁর সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদক বিরোধী অনড় অবস্থান পুনর্ব্যক্ত করে বলেন, ‘বাংলাদেশের মাটিতে এ ধরনের জঞ্জালের কোন স্থান হবে না।’
আওয়ামী লীগ সভাপতি তাঁর দলের নিরঙ্কুশ বিজয়ে তাঁকে শুভেচ্ছা জানাতে গণভবনে আগত বিভিন্ন সংস্থার সদস্য, নির্বাচিত সংসদ সদস্য এবং বিশিষ্ট ব্যক্তিবর্গকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, এ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজবাড়ী-১ আসন থেকে ৫ম বারেরমত নির্বাচিত সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তার সাথে সহধর্মিনী ও জেলা আওয়ামী লীগের সদস্য মিসেস রেবেকা সুলতানা সাজু এবং কন্যা কানিজ ফাতেমা চৈতী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!