বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

চাঁদাবাজী-সন্ত্রাস ও গাছ কাটার থেকে রক্ষা পেতে নৌকা প্রতীকে ভোট দিন—জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮

॥মোখলেছুর রহমান/রাকিবুল ইসলাম॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বিএনপি-জামাতের চাঁদাবাজী, সন্ত্রাস ও গাছ কাটার হাত থেকে সাধারণ মানুষকে রক্ষা পেতে হলে আগামী ৩০শে ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। অন্যান্য সরকারের আমলের চেয়ে বর্তমান আওয়ামী লীগ সরকারের টানা দশ বছরের শাসনামলে আপনারা যেভাবে সকল দিক দিয়ে শান্তিতে রয়েছেন তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।
গতকাল ২৩শে ডিসেম্বর সন্ধ্যায় কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বাংলাদেশ হাট ঈদগাঁহ ময়দানে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোঃ জিল্লুল হাকিম আরও বলেন, বিএনপির শাসনামলে কৃষকদের জিম্মি করে বেশী দামে সার কিনতে বাধ্য করা হতো। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে কৃষকরা স্বল্প মূল্যে যত বস্তা সার দরকার তত বস্তাই যে কোন দোকান থেকে কিনতে পারছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। গ্রামের মানুষও এখন শহরের মানুষের মত আধুনিক সুযো-সুবিধা ভোগ করছে। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসতে পারলে আরও অনেক উন্নয়ন হবে। বোয়ালিয়া ইউনিয়নবাসীসহ কালুখালী, পাংশা, বালিয়াকান্দি উপজেলার মানুষ আরও শান্তিতে বসবাস করতে পারবে। এসব বিবেচনায় রেখে আসন্ন নির্বাচনেও নৌকা প্রতীককে জয়যুক্ত করতে হবে। আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে।
বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সামছুল আলম, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন মোল্লা এবং বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিমা বেগম, অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, সাংগঠনিক সম্পাদক দেওয়ান আরাফাত হোসেন, জাকির হোসেন মোল্লা, আঃ রশিদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মুন্নী চৌধুরী, এডঃ আফরোজা শাহনাজ হীরা, আনোয়ার হোসেন মোল্লা, সাইদুর রহমান, বোয়ালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ ফরিদ, উপজেলা যুবলীগের সদস্য জামির হেসেন জয়, ফারুক হোসেন, ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরেন এবং কালুখালী, পাংশা ও বালিয়াকান্দি উপজেলার উন্নয়নের কান্ডারী জিল্লুল হাকিমকে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।
উল্লেখ্য, এই নির্বাচনী পথসভা চলাকালে বোয়ালিয়া ইউনিয়নের বেশ কিছু বিএনপির নেতাকর্মী জিল্লুল হাকিমের নেতৃত্বে আস্থা রেখে আওয়ামী লীগে যোগদান করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!