সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে গতকাল সোমবার সকালে ২০তম জাতীয় প্রতিবন্ধী দিবস ও ২৭তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস-২০১৮ পালিত হয়।
এ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, প্রতিবন্ধীদের চিকিৎসাসেবা প্রদান, প্রতিবন্ধী ব্যক্তিদের শনাক্তকরণ জরিপ ও সুদমুক্ত ঋণ বিতরণ করা হয়।
জানা যায়, সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পাংশা উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সাম্য ও অভিন্নযাত্রায় প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ন প্রতিপাদ্য বিষয়ে আলোচনা করা হয়।
অনুষ্ঠানে পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ৪জন প্রতিবন্ধীর মাঝে মোট ৯৫ হাজার টাকার সুদমুক্ত ঋণের চেক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!