বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় গতকাল ২রা ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পাংশা ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের আহবায়ক আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও পাংশা পৌরসভার কাউন্সিলর আবুল হোসেন শেখ বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে পাংশা ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি কাশেম মন্ডল ও সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এলাকার উন্নয়নের রূপকার। তার হাতকে শক্তিশালী করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদানের মাধ্যমে জয়যুক্ত করে এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। এ জন্য পেশাজীবী সকল সংগঠনকে ঐক্যবদ্ধ হওয়ার গুরুত্বরোপ করে পাংশা ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনকে অভিনন্দন জানান তিনি। পাংশা ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের সার্বিক উন্নয়নে সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন মেয়র মাসুদ বিশ্বাস।
ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী পেশাজীবী এ সংগঠনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবে। ২০০০ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটির জন্য স্থায়ী অফিসঘর ও আসবাবপত্র প্রয়োজনের কথা উল্লেখ করেন তারা।
মতবিনিময় সভায় মোঃ নুরুল ইসলাম, সোহরাব হোসেন, সাগর আলী, ইসমাইল হোসেন, সোহান, মাসুদ রানা বাবু, হুমায়ুন, লিটন, লাল্টু, শোয়েব ও মোবায়দুল ইসলামসহ ইলেকট্রিশিয়ান এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!