বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী হিমেল গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল গতকাল ৯ই ফেব্রুয়ারী বেলা পৌনে ১২টার দিকে কুষ্টিয়া সদর থানাধীন চৌড়হাস ফুলতলা এলাকায় মাদক স¤্রাজ্ঞী কামিনীর বসত বাড়ীতে অভিযান চালিয়ে ৩৫০ বোতল ফেনসিডিলসহ আশিকুর রহমান ওরফে হিমেল(৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আশিকুর রহমান ওরফে হিমেল চৌড়হাস ফুলতলার শহিদুল ইসলামের ছেলে। র‌্যাবের অভিযানকালে মাদক স¤্রাজ্ঞী মোছাঃ কামিনী(৪০) ও মৃত মজিদের ছেলে সোহেল রানা(২৮) পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আশিকুর রহমান ওরফে হিমেল এবং কামিনী ও সোহেল রানা পারস্পরিক যোগসাজশে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এনে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!