বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-১ আসনে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপির প্রার্থী এডঃ আসলাম মিয়া

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

॥শিহাবুর রহমান॥ নির্বাচনে জিততে পারলে রাজবাড়ীতে শিল্পায়ন, দারিদ্র বিমোচন, নদী ভাঙ্গা মানুষের পুর্নবাসন ও ভালমানের প্রাইভেট বিশ্ববিদ্যালয় করতে চান প্রথমবারের মতো সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন পাওয়া এডঃ মোঃ আসলাম মিয়া।
গতকাল ২৮শে নভেম্বর বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শওকত আলীর কাছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।
এডঃ আসলাম মিয়া বলেন, নির্বাচনী কৌশল ও আন্দোলন হিসেবে নেতৃবৃন্দ রাজবাড়ী-১ আসনে আমাদের ২জনকে মনোনয়ন দিয়েছেন। আগামী ৭ই ডিসেম্বরের মধ্যে যে কাউকে প্রতীক বরাদ্দ দিবেন। হয় আমাকে দিবেন। না হয় আলী নেওয়াজ মাহমুদ খৈয়মকে দিবেন। দল যাকে দিবে আমরা সেই সিদ্ধান্ত মেনে নেবো।
তিনি আরো বলেন, এই নির্বাচন আমাদের আন্দোলনের অংশ। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা আমাদের উদ্দেশ্যে। আমাদের উদ্দেশ্যে গণতন্ত্রকে পুনরুদ্ধার করা। আমাদের উদ্দেশ্যে হলো আইনের শাসন প্রতিষ্ঠা করা এবং আমাদের দেশ নায়ক দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা। কাজেই কেন্দ্র থেকে যাকেই প্রতীক দিবেন আমরা তার পক্ষে নির্বাচন করে ধানের শীষকে বিজয়ী করে এই আসনটাকে আওয়ামী লীগের হাত থেকে উদ্ধার করবো।
এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, সহ-সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-২ আসনে বিএনপির মনোনীত প্রার্থী হারুন-অর-রশিদ, যুগ্ম-সম্পাদক মোঃ আব্দুস সালাম মিয়া, যুগ্ম-সম্পাদক গোলাম কাশেম, দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, সহ-দপ্তর সম্পাদক খন্দকার মাহফুজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, পাংশা উপজেলা বিএনপির সভাপতি চাঁদ আলী খান, সহ-সভাপতি শাহ মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুরুজ মুন্সী, পাংশা পৌর বিএনপির সাধারণ সম্পাদক বাহ্রাম সরদার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল, যুগ্ম-সম্পাদক শামীম আহসান, ওমর ফারুক, শেখ মোঃ নিজাম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!