শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-১ আসনে আ’লীগের প্রার্থী কাজী কেরামত আলীকে ফুলেল শুভেচ্ছায় বরণ

  • আপডেট সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

॥শিহাবুর রহমান॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ষ্ঠ বারের মতো দলীয় মনোনয়ন পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়েছে কারিগরি ও মাদসারা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীকে।
আওয়ামী লীগের চুড়ান্ত মনোনয়ন পেয়ে ঢাকা থেকে গতকাল ২৭শে নভেম্বর বিকেল ৩টার দিকে তিনি রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আসলে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।
ফুলে ফুলে ভালবাসায় সিক্ত হয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে আলহাজ্ব কাজী কেরামত বলেন, রাজবাড়ী-১ আসনে আমাকে ৬ষ্ঠ বারের মত মনোনয়ন দেওয়ায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনারা যে আমাকে এতো ভালবাসেন এটাই তার প্রমান। আমরা সবাই একটি পরিবারের মতো।
তিনি আরো বলেন, এবারের নির্বাচন হবে চ্যালেঞ্জিং। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নৌকাকে বিজয়ী করতে হবে। তা না হলে আমাদের অস্তিত্ব থাকবে না। তাই সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ম-সম্পাদক এডভোকেট শফিকুল আজম মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম নওয়াব আলী, প্রচার সম্পাদক এডঃ মোঃ সফিকুল হোসেন, প্রতিমন্ত্রীর সহধর্মিনী ও জেলা আওয়ামী লীগের সদস্য মিসেস রেবেকা সুলতানা, তার কন্যা কানিজ ফাতেমা চৈতী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক মোঃ শওকত হাসান, যুব মহিলা লীগের সভানেত্রী মীর মাহফুজা খাতুন মলি, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে দুপুরে দৌলতদিয়া ফেরী ঘাট ও গোয়ালন্দ মোড়েও তাকে সংবর্ধনা জানানো হয়।
উল্লেখ্য, আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী-১ আসনে এ নিয়ে ৬ষ্ঠ বারের মতো দলীয় মনোনয়ন পেলেন। এর মধ্যে তিনি ৪বার নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!