শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দেশের উন্নয়নে শেখ হাসিনার নৌকা প্রতীকের বিকল্প নাই —আ’লীগের প্রার্থী কাজী কেরামত আলী

  • আপডেট সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
SONY DSC

 

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি বলেছেন এদেশে উন্নয়নে বর্তমান সরকার ও শেখ হাসিনার নৌকা প্রতীকের বিকল্প নাই। আওয়ামীলীগ মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে উন্নয়ন, বঙ্গবন্ধু মানে উন্নয়ন। আমরা উন্নয়নে বিশ্বাসী এবং আমরা এদেশে শান্তিতে থাকতে চাই।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ৬ষ্ঠ বারের মত মনোনয়ন পেয়ে গতকাল ২৮শে নভেম্বর দুপুরে ঢাকা থেকে রাজবাড়ীতে আসার পথে সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের আজিজ খান সুপাার মার্কেটের সামনে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত পথসভায় এ কথা বলেছেন তিনি।
পথ সভায় তিনি আরো বলেন, এদেশে শান্তি রাখতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। এদেশে যাতে মৌলবাদ, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদের জন্ম না হয় সেদিকে কাজ করতে হবে। জামাত-বিএনপি সব এক হয়েছে। তার দেশকে পিছনে নিয়ে যেতে চায়। বর্তমান সরকার এদেশে উন্নয়নের জন্য ব্যাপক কাজ করেছে। আর এ কাজের মূল্যায়ন দেবেন আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে। নৌকা প্রতীকে ভোট দিয়ে বর্তমান সরকার ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
পথ সভায় রাজবাড়ী জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, এমপি’র সহধর্মিনী মিসেস রেবেকা সুলতানা সাজু, তার কন্যা কানিজ ফাতেমা চৈতী, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভুইয়া, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ফজলুল হক, শহীদওহাবপুর ইউপি আ’লীগের সভাপতি শেখ ফরিদ আহম্মেদ, সাধারণ সম্পাদক মোঃ শাহিন খানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
পথসভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এমপিকে সদর উপজেলার শহীদওহাবপুর, বসন্তপুর, মূলঘর, সুলতানপুর, খানখানাপুর ইউনিয়নসহ গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!