শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-১ আসনে এনপিপি’র মনোনীত প্রার্থী নাজমুল হক

  • আপডেট সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে ইসি’র নিবন্ধিত রাজনৈতিক দল ন্যাশনালিস্ট পিপলস পার্টি (এনপিপি)’র প্রার্থী হচ্ছেন দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা শাখার সভাপতি কে.এইচ.এম নাজমুল হক। আজ ২৮শে নভেম্বর তিনি মনোনয়নপত্র জমা দিবেন বলে জানা গেছে।
এ বিষয়ে কে.এইচ.এম নাজমুল হক মাতৃকণ্ঠকে বলেন, বর্তমানে আমরা কোন জোটে নেই। তবে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট তথা প্রধানমন্ত্রীর প্রতি আমাদের আস্থা আছে। স্বচ্ছ, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত নির্বাচনের লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমাদের দলের পক্ষ থেকে এবার দেড়শ’র মতো আসনে প্রার্থী দেয়া হচ্ছে। জাতীয়তাবাদ, মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় মূল্যবোধের উপর ভিত্তি করে আমাদের দল পরিচালিত হয়। আলোকিত রাজবাড়ী বিনির্মাণে বিকল্প শক্তির উত্থানে আমাদের দলীয় ‘আম’ প্রতীকে ভোট দেয়ার জন্য রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলাবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। নির্বাচিত হলে মীর মশাররফের নামে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়, নদী ভাঙ্গনের দিকে বিশেষ নজর, দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতু নির্মাণ এবং মাদক-দুর্নীতিমুক্ত আইনের সুশাসন উপহার দিব।
উল্লেখ্য, ন্যাশনালিস্ট পিপলস পার্টি(এনপিপি) দীর্ঘ দিন বিএনপির নেতৃত্বাধীন জোটে ছিল। দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু ছিলেন জাতীয় রাজনৈতিক অঙ্গনের একজন পরিচিত মুখ। মতবিরোধের জেরে কয়েক বছর আগে দলটি বিএনপির নেতৃত্বাধীন জোট থেকে বের হয়ে আসে। শেখ শওকত হোসেন নিলু মৃত্যুবরণ করলে চেয়ারম্যান হয়ে দলের নেতৃত্বে আসেন তার ভাই শেখ ছালাউদ্দিন ছালু। কিছু দিন বিকল্পধারার প্রধান বি চৌধুরীর নেতৃত্বাধীন জোটে থাকলেও বর্তমানে তারা স্বতন্ত্রভাবেই তাদের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করছেন।
কে.এইচ.এম নাজমুল হকের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে। পিতার নাম নূর উদ্দিন খান। তিনি ভান্ডারিয়া মাদ্রাসা থেকে ফাজিল, শ্রীপুর লজ্জাতুন্নেছা মাদ্রাসা থেকে কামিল (এম.এ), যশোরের মারকাজ মাদ্রাসা থেকে কোরআনে হাফেজ ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বি.এড ডিগ্রী অর্জনের পর এম.এড অধ্যয়নরত এবং ফরিদপুরের শোভারামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক(ইসলাম ধর্ম) পদে কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!