বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দলীয় মনোনয়ন নিয়ে জিল্লুল হাকিম নির্বাচনী এলাকায় বালিয়াকান্দিতে পৌঁছে দিলেন নৌকা প্রতীকের শুভেচ্ছা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

॥রঘুনন্দন সিকদার॥ আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র নিয়ে নিজ নির্বাচনী এলাকায়(রাজবাড়ী-২ আসনে) ফেরার পথে প্রথমে বালিয়াকান্দি উপজেলায় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীকে নৌকার শুভেচ্ছা পৌঁছে দিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম,এমপি।
গত ২৫শে নভেম্বর দলীয় মনোনয়নপত্র হাতে পাওয়ায় পর গতকাল ২৬শে নভেম্বর ঢাকা থেকে নির্বাচনী এলাকায় ফেরার পথে বেলা ১২টার তিনি প্রথমে বালিয়াকান্দি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পৌঁছান। সেখানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এ সময় জিল্লুল হাকিম নেতাকর্মী ও এলাকাবাসীকে নৌকার শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়ে বলেন, সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। নৌকা উন্নয়নের প্রতীক, স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক। আজকে আমার বালিয়াকান্দিতে আসার উদ্দেশ্যই হলো জননেত্রী শেখ হাসিনার নৌকার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেওয়া।
তিনি আরো বলেন, বিগত ১০ বছরে বালিয়াকান্দিতে যে উন্নয়ন করেছি তা ইতিহাস হয়ে থাকবে। নতুন নতুন রাস্তা, ব্রীজ, কালভার্ট, বিদ্যুৎ, স্কুল-কলেজ সরকারীকরণ করেছি। তিনি বলেন, আওয়ামী লীগ আমলে মানুষ শান্তিতে আছে। তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান এবং আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার উপর গুরুত্ব আরোপ করেন।
এ সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র-সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ সাত্তার খান, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু ও এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন আলী, নারুয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, জঙ্গল ইউপির চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, সাধারণ সম্পাদক আবু তারেক বাবলু, উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান আনিস ও সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মন্টুসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!