মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুক্তরাষ্ট্রের নবনিযুক্ত রাষ্ট্রদূত আর্ল আর মিলার ঢাকা পৌঁছেছেন

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নবনিযুক্ত রাষ্ট্রদূত আর্ল আর মিলার গত ১৮ই নভেম্বর ঢাকা পৌঁছেছেন।
আর্ল মিলার বাংলাদেশে রাষ্ট্রদূত হিসেবে মনোনীত হওয়ার আগে আফ্রিকার বতসোয়ানা প্রজাতন্ত্রে রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেন। যুক্তরাষ্ট্রের সিনিয়র ফরেন সার্ভিসের ক্যারিয়ার সদস্য রাষ্ট্রদূত মিলার ১৯৮৭ সালে পররাষ্ট্র দপ্তরে যোগ দেন।
তিনি এর আগে ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে যুক্তরাষ্ট্রের কনস্যুলেটে কন্সুল জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেন।
গতকাল সোমবার ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আর্ল আর মিলার ওয়াশিংটন, স্যান ফ্রান্সিসকো, মায়ামি ও বোস্টনে কাজ করেন এবং এল সালভাদর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ইরাক ও ভারতে যুক্তরাষ্ট্র দূতাবাসে দায়িত্ব পালন করেছেন।
যুক্তরাষ্ট্রের সিনেট চলতি সালের ১১ই অক্টোবর বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত হিসেবে আর্ল আর মিলারের নিয়োগ নিশ্চিত করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!