সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের আয়োজনে॥নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ফ্রি ফ্লু ভ্যাকসিন প্রদান কর্মসূচী সমাপ্ত

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশীদের মিলন কেন্দ্র জ্যাকসন হাইটসের প্রাণকেন্দ্র স্কলাস্টিকা টিউটোরিং সেন্টারে গত ১৮ই নভেম্বর সন্ধ্যায় বিপুল মানুষকে টিকাদানের মাধ্যমে ফ্রি ফ্লু ভ্যাকসিন প্রদান কর্মসূচী সম্পন্ন হয়েছে।
হিউম্যান সাপোর্ট কর্পোরেশন আয়োজিত ফ্রি ফ্লু ভ্যাকসিন প্রদান কর্মসূচীতে অভূতপূর্ব সাড়া পাওয়ায় সময় বাড়িয়ে ৮টা পর্যন্ত বিপুল সংখ্যক নেতাকর্মী তথা প্রবাসীদেরকে টিকা প্রদান করা হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সেক্রেটারী তপন কুমার সেনের স্ত্রী কলকাতার খ্যাতিমান সংস্কৃতিক ব্যক্তিত্ব মুনমুন সেনকে টিকাদানের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন সংগঠনের সভাপতি বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী দ্যা বেস্ট হোপ রিয়েলটি ইনকের ব্রোকার ও মাল্টি সার্ভিস প্রোভাইডার মূলধারার রাজনীতিক সংগঠন বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি ইউএসএ ইনক সভাপতি এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক মোঃ সোলায়মান আলী।
এ সময় বাংলাদেশ সোসাইটির সভাপতি ক্যান্ডিডেট কাজী নয়ন, নর্থ বেঙ্গল সোসাইটির প্রাক্তন সভাপতি আলম, সহ-সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সভাপতি কামাল পাশা, সংগঠনের ভারপ্রাপ্ত সেক্রেটারী তপন কুমার সেন, ডুয়েনরিড ফার্মাসীর ম্যানেজার মিসেস কার্তিজা সাহা, সহকারী হাসিনা আক্তার, নিউজার্সি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, মুক্তকণ্ঠ পত্রিকার সম্পাদক হেলাল উদ্দিন, মা ট্রাভেলস এজেন্সীর ম্যানেজার আবুল কালাম আজাদ, বাংলাদেশ সোসাইটির নেতা সাদী মিন্টু, দ্যা বেস্ট হোপ রিয়েলটি ইনকের সেলস পার্সন রিন্টু মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।
স্বতঃস্ফূর্তভাবে এই কর্মসূচীতে অংশগ্রহণ করায় সংগঠনের সভাপতি মোঃ সোলায়মান আলী সকলকে ধন্যবাদ জানান। এ ছাড়াও প্রতিটি প্রোগ্রামে উপস্থিত থেকে টিকাদান কর্মসূচীতে সহায়তা করায় মিসেস কার্তিজা সাহাকে কমিউনিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
‘মানুষ মানুষের জন্য’ শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতীকী হিসেবে এই কর্মসূচী ব্রঙ্কস ও কুইন্স দুই বরোতে পালন করা হয়। প্রতি বছর উত্তর আমেরিকায় ফ্লু-তে আক্রান্ত হয়ে হাজারেরও অধিক লোক মারা যায়। হিউম্যান সাপোর্ট কর্পোরেশন প্রায় ছয় বছর ধরে কমিউনিটির সেবায় এই কর্মসূচী পালন করে আসছে। ওয়াল গ্রীনের স্পন্সরশীপে এই কর্মসূচী পালন করা হয়। কমিউনিটির সেবার লক্ষ্যে আগ্রহী ভলান্টিয়ারদের ৩৪৭-২৩৬-২৭৩৭ নম্বরে অথবা ৩৭-২২ ৭৩ স্ট্রিট সুইট ২জি, জ্যাকসন হাইটসে সরাসরি যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!