শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জেলা শিল্পকলা একাডেমীর নির্বাহী কমিটির সভার বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন

  • আপডেট সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর কার্যনির্বাহী কমিটির সভা গতকাল ৫ই ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় একাডেমী ভবনে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি জিনাত আরার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অসীম কুমার পালের পরিচালনায় সভায় জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাসসহ সভায় উপস্থিত কার্যনির্বাহী কমিটির সদস্যগণ বক্তব্য রাখেন। এ সময় সভায় নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান উপস্থিত ছিলেন।
সভায় বিগত সভার কার্যবিবরণী অনুমোদন, জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা ২০১৫ প্রদান, ১৯শে ফেব্রুয়ারী বাংলাদেশ শিল্পকলা একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, জাতীয় ঐতিহ্যবাহী নাট্য উৎসবে দল প্রেরণ এবং সংস্কারের প্রাক্কলনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
উল্লেখ্য, আগামী ১৯শে ফেব্রুয়ারী রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা প্রশাসন আয়োজিত একুশে বইমেলা ও সাংষ্কৃতিক উৎসবের মঞ্চে জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা-২০১৫ জেলার ৫জন গুণী ব্যক্তিকে প্রদান করা হবে।
সম্মাননার জন্য মনোনীতরা হলেন ঃ আব্দুল হালিম বিশ্বাস (ফটোগ্রাফী), নরেশ ঘোষ (যাত্রা), আব্দুল ওয়াহেদ মন্ডল (নাট্যকলা), আব্দুস সোবহান (লোক সংস্কৃতি) এবং শ্যামা রাণী দে (কণ্ঠ সঙ্গীত)।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!