শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শেরেবাংলা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত গাছের চারা বিতরণ

  • আপডেট সময় সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

॥চঞ্চল সরদার॥ মাদরাসা ও কারিগরি শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, এদেশের স্বাধীনতা, এদেশের গণতন্ত্র শেখ হাসিনার হাতে নিরাপদ। কারণ শেখ হাসিনা দেশকে ভালবাসেন।
গতকাল ২৮শে অক্টোবর দুপুরে রাজবাড়ী শহরের শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত গাছের চারা বিতরণকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক এমপিকে ৫হাজার করে গাছের চারা বিভিন্ন স্কুল ও কলেজে বিতরণ করার জন্য দিয়েছেন। আমিও ৫হাজার গাছের চারা পেয়েছি এবং সেই গাছের চারা বিভিন্ন স্কুল ও কলেজে বিতরণ করছি।
প্রতিমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে চলার পথে স্বপ্ন দেখতে হবে। স্বপ্ন না দেখলে কাঙ্খিত লক্ষ্যে পৌছানো যাবে না। তোমরা দেশকে ভালবাসবে। দেশের জন্য কাজ করবে।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম ও ভারপ্রাপ্ত বন কর্মকর্তা নির্মল কুমার দত্ত বক্তব্য রাখেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম ও উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক চায়না রানী সাহা।
আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, ৬৪টি জেলার মধ্যে ২৫% বনাঞ্চল আছে ৮টি জেলায়। এর মধ্যে রাজবাড়ী জেলা নেই। তাই বেশী করে গাছ লাগাতে হবে।
আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে বনজ ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!