মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রাক্তন অধ্যক্ষ কায়েম উদ্দিন স্মৃতি পরিষদের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান

  • আপডেট সময় বুধবার, ১০ অক্টোবর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ মরহুম মিয়া মোহাম্মদ কায়েম উদ্দিন স্মৃতি পরিষদের পক্ষ থেকে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বার্ষিক বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৯ই অক্টোবর দুপুরে কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর বার্ষিক পরীক্ষায় মানবিক, বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা শাখার উত্তীর্ণ ছাত্রী-ছাত্রীদের মধ্যে জিপিএ’র ভিত্তিতে ১ম, ২য় ৩য় স্থান অধিকারীদের বৃত্তি প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসেবে বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের হাতে নগদ অর্থ, বই ও সদনপত্র তুলে দেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এ সময় কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোহাম্মদ আলী খান, উপাধ্যক্ষ প্রফেসর আহম্মদ আলী, শিক্ষক পরিষদের সম্পাদক সরোয়ার মোর্শেদ খান, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ সুফিয়া ইয়াসমিন, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহযোগী অধ্যাপক শাহনেওয়াজ পারভেজ ও প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর মোতাহার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, মরহুম মিয়া মোহাম্মদ কায়েম উদ্দিন স্মৃতি পরিষদের বৃত্তি প্রদান ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় উৎসাহ জোগাবে। যে কোন পুরস্কারই শিক্ষার্থীদের মেধা বিকাশের ক্ষেেেত্র সহায়ক ভূমিকা পালন করে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে দেশ গঠনে অবদান রাখতে হবে।
উল্লেখ্য, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো ঃ কলেজের মানবিক বিভাগের ১ম স্থান অধিকাররী আতিকা ইসলাম, ২য় স্থান অধিকারী শাকিব খান ও ৩য় স্থান অধিকারী সামিয়া আরেফিন, বিজ্ঞান বিভাগের ১ম স্থান অধিকারী প্রজ্ঞাদীপ্ত সাহা, ২য় স্থান অধিকারী অনুছোঁয়া আপন ও ৩য় স্থান অধিকারী শাহরিয়ার বাশার এবং ব্যবসায় শিক্ষা শাখার ১ম স্থান অধিকারী ফাহমিদা ইয়াসমিন, ২য় স্থান অধিকারী মোঃ জালাল ও ৩য় স্থান অধিকারী শাহাদত হোসাইন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!