বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজে গতকাল ৩০শে জানুয়ারী সকালে শিক্ষার্থীদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আ.ক.ম শাখাওয়াত হোসেন, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ও নবীন বরণ কমিটির আহবায়ক শাহনেওয়াজ পারভেজ, ব্যবস্থাপনা ও আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান গোলাম মোস্তফা চৌধুরী রন্টু প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী সাবরিনা তিশা এবং রিশাদ রওশন। কলেজের শিক্ষক মন্ডলী, গভর্নিং বডির সদস্যগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!