মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আলাদীপুর থেকে রিভলবার ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী থানার পুলিশ গতকাল ২৯শে জানুয়ারী রাত সোয়া ৭টার দিকে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর গ্রামের জামাই পাগলের মাজারের গেট সংলগ্ন বট গাছের নীচের নিফাজ উদ্দিন শেখের দোকানের সামনে থেকে ১টি রিভলবার ও ২রাউন্ড গুলিসহ সন্ত্রাসী হোসেন খান (৩০)কে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত হোসেন খান আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত শফিকুর রহমান খানের ছেলে। পুলিশের অভিযানকালে হোসেন খানের ৩সহযোগী একই গ্রামের শাহিন খান(২৫), ইদ্রিস পাটোয়ারী(২৬) এবং হাসান খান(২৬) পালিয়ে যায়।
জানাগেছে, রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়ার নেতৃত্ব এএসআই ইনায়েত হোসেন ও এএসআই রমজান খন্দকার সঙ্গীয় ফোর্সসহ অভিযানে অংশগ্রহণ করেন। এ ঘটনায় এএসআই ইনায়েত হোসেন বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত হোসেন খান বন্দুকযুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী পিচ্চি শাহীনের ঘনিষ্ঠ সহযোগী। গত ১৭ই ডিসেম্বর দিনগত রাত সাড়ে ১২টার দিকে কল্যাণপুর বাজারের নাইট গার্ড শাহাদত তালুকদার ও রুহুল আমিনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার ঘটনারও সে সন্দিগ্ধ আসামী।
উল্লেখ্য, সাম্প্রতিককালে রাজবাড়ী শহরসহ সদর ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের আনগোনা ও তৎপরতা বৃদ্ধি পয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!