মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ইঞ্জিনিয়ার নাছির উদ্দিনকে বাঁচাতে এগিয়ে আসুন

  • আপডেট সময় সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮

॥প্রেস বিজ্ঞপ্তি॥ বুয়েটের প্রাক্তন মেধাবী ছাত্র ইঞ্জিনিয়ার নাছির উদ্দিন ফয়সাল(৩৫) চট্টগ্রামের মিরসরাই থানার মিঠাছড়া গ্রামের এম.এ হকের একসাত্র ছেলে। ঢাকায় জন্ম ও সেখানেই লেখাপড়া করেন। ঢাকা গভঃ ল্যাবরেটরী হাই স্কুল থেকে এসএসসি ও ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করার পর বুয়েটে ভর্তি হন। বুয়েট থেকে কৃতিত্বের সাথে ইঞ্জিনিয়ারিং পাস করার পর বেসরকারী কোম্পানীতে চাকুরীতে যোগদান করেন।
কয়েক বছর পর কিডনী রোগে আক্রান্ত হয়ে তার একটি কিডনী নষ্ট হয়ে যায়। দীর্ঘদিন ধরে কিডনী ডায়ালাইসিস করতে থাকেন। ইতিমধ্যে নিজের অর্জিত, পরিবারের ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে নিয়ে অনেক টাকা খরচ করেছেন। বর্তমানে নিঃস্ব হয়ে পড়েছেন। তার একটি কিডনী সংযোজন করা জরুরী। না হলে এই তরুণ প্রকৌশলীকে বাঁচানো সম্ভব নয়। বর্তমানে তিনি ভারতের মাদ্রাজের মহাত্মা গান্ধী হাসপাতালের কিডনী রোগ বিশেষজ্ঞ ডাঃ নিতাই রায় চৌধুরীর অধীনে চিকিৎসাধীন রয়েছে। তার পরিবারের পক্ষে কিডনী সংযোজনের এতো টাকা সংগ্রহ করা সম্ভব নয়। তাই তারা সকলের প্রতি আর্থিক সহায়তার অনুরোধ জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা ঃ NASIR UDDIN FAISAL, A/C NO- 20503720200059904 (ONLINE) ISLAMI BANK BANGLADESH LTD. 2. MD. NASIR UDDIN (FAISAL) A/C NO- 2121217001683, PRIME BANK LTD. JUBLE RD BRANCH. B-KASH: 01742593682 (Personal).

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!