বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভা পর্যায়ের আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল ২৫শে জানুয়ারী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
বিকেল সাড়ে ৩টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর ফারজানা আলম ডেইজী এবং রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কৃষ্ণ সন্নাসী। অনুষ্ঠান উপস্থাপনা করেন টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক খোন্দকার জাহাঙ্গীর হোসেন। এ সময় টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ রাজবাড়ী পৌরসভাধীন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। এজন্য লেখাপড়ার পাশাপাশি শরীর ও মন সুস্থ্য রাখতে নিয়মিত খেলাধুলা করতে হবে। সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। তিনি সুন্দরভাবে প্রতিযোগিতাটি সম্পন্ন করায় আয়োজকদের ধন্যবাদ জানান এবং পৌরসভা এলাকার প্রাথমিক বিদ্যালয়গুলোতে তার পক্ষ থেকে যতদূর সম্ভব খেলাধুলা ও সংস্কৃতি চর্চার সরঞ্জাম প্রদানের আশ্বাস দেন।
এরআগে সকাল ৯টা থেকে দিনব্যাপী রাজবাড়ী পৌরসভার ১৫টি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচিত ছাত্র-ছাত্রীরা দৌড়, মোরগ লড়াই, বিস্কুট দৌড়, গুপ্তধন উদ্ধার, ভারসাম্য দৌড়, ক্রিকেট বল নিক্ষেপ, চকলেট দৌড় ইত্যাদি ক্রীড়া এবং নৃত্য, সঙ্গীত ও কবিতা আবৃত্তিসহ মোট ৫৪টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রাথমিক শিক্ষা বিভাগের রাজবাড়ী পৌরসভা ক্লাস্টার এই প্রতিযোগিতার আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!