Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রেলওয়ের টিএসআর আলালকে মারধর করায় ১জন আটক

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী রেলওয়েতে কর্মরত টিএসআর(রেলের যান পরিদর্শক) আলাউদ্দিন মন্ডল (৫০)কে প্রকাশ্যে দিবালোকে মারধর করেছে দুর্বুত্তরা। এ সময় সিভিল পোষাকে এক পুলিশ কনস্টেবল ঠেকাতে গেলে দুর্বৃত্তরা তার ওপরও চড়াও হয়।
গতকাল ২৫শে জানুয়ারী সকাল ১০টায় শহরের ১নং রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত রেল কর্মচারী আলাউদ্দিনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শহরের লক্ষীকোল রাজারবাড়ী এলাকার বাসিন্দা আলাউদ্দিন মন্ডল জানান, গতকাল বুধবার সকাল ১০টার দিকে তিনি রেলগেট হয়ে অফিসে যাচ্ছিলেন। এ সময় ৭/৮জন দুর্বৃত্ত তার ওপর অর্তকিত হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে এলোপাতারীভাবে কিলঘুষি মারাসহ হেলমেট দিয়ে পিটিয়ে জখম করে। দুর্বৃত্তরা তার কাছে থাকা কিছু নগদ অর্থ, মোবাইল ও দামী একটি হাত ঘড়ি ছিনিয়ে নেয়।
তিনি আরো জানান, গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে পোড়াদহ থেকে সাটল ট্রেন রাজবাড়ী রেলস্টেশনে পৌছালে তিনি ট্রেনটি পরীক্ষার জন্য যান। এ সময় ড্রাইভার হাবিবুর রহমান নেশাগ্রস্ত থাকায় তার সাথে কথা কাটাকাটি হয়। এ জের ধরেই এ ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন।
রাজবাড়ী থানার এস.আই মোঃ এনছের আলী জানান, ঘটনার সময় রেলগেট এলাকায় থাকা ট্রাফিক পুলিশ ও সিভিল পোষাকে থাকা কনস্টেবল শহিদ ইমরানুর রহমান সজল(৩৩) নামে একজনকে আটক করেছে। সে জেলার গোয়ালন্দ পৌরসভার ২নং জুড়ান মোল¬াপাড়ার রেলওয়ের ড্রাইভার হাবিবুর রহমানের ছেলে।