বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রেলওয়ের টিএসআর আলালকে মারধর করায় ১জন আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী রেলওয়েতে কর্মরত টিএসআর(রেলের যান পরিদর্শক) আলাউদ্দিন মন্ডল (৫০)কে প্রকাশ্যে দিবালোকে মারধর করেছে দুর্বুত্তরা। এ সময় সিভিল পোষাকে এক পুলিশ কনস্টেবল ঠেকাতে গেলে দুর্বৃত্তরা তার ওপরও চড়াও হয়।
গতকাল ২৫শে জানুয়ারী সকাল ১০টায় শহরের ১নং রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত রেল কর্মচারী আলাউদ্দিনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শহরের লক্ষীকোল রাজারবাড়ী এলাকার বাসিন্দা আলাউদ্দিন মন্ডল জানান, গতকাল বুধবার সকাল ১০টার দিকে তিনি রেলগেট হয়ে অফিসে যাচ্ছিলেন। এ সময় ৭/৮জন দুর্বৃত্ত তার ওপর অর্তকিত হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে এলোপাতারীভাবে কিলঘুষি মারাসহ হেলমেট দিয়ে পিটিয়ে জখম করে। দুর্বৃত্তরা তার কাছে থাকা কিছু নগদ অর্থ, মোবাইল ও দামী একটি হাত ঘড়ি ছিনিয়ে নেয়।
তিনি আরো জানান, গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে পোড়াদহ থেকে সাটল ট্রেন রাজবাড়ী রেলস্টেশনে পৌছালে তিনি ট্রেনটি পরীক্ষার জন্য যান। এ সময় ড্রাইভার হাবিবুর রহমান নেশাগ্রস্ত থাকায় তার সাথে কথা কাটাকাটি হয়। এ জের ধরেই এ ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন।
রাজবাড়ী থানার এস.আই মোঃ এনছের আলী জানান, ঘটনার সময় রেলগেট এলাকায় থাকা ট্রাফিক পুলিশ ও সিভিল পোষাকে থাকা কনস্টেবল শহিদ ইমরানুর রহমান সজল(৩৩) নামে একজনকে আটক করেছে। সে জেলার গোয়ালন্দ পৌরসভার ২নং জুড়ান মোল¬াপাড়ার রেলওয়ের ড্রাইভার হাবিবুর রহমানের ছেলে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!