বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির দুই প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে মারামারি

  • আপডেট সময় বুধবার, ২৫ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় গত ২৩শে জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুইটি প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে হাতাহাতি ও মারপিটের ঘটনায় ২জন সাংবাদিক হাসপাতালে চিকিৎসা নেয়।
এ ঘটনার প্রেক্ষিতে এক পক্ষ আরেক পক্ষকে দায়ী করে বালিয়াকান্দি থানায় পৃথক ২টি অভিযোগ দায়ের করেছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষের অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়নি।
বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বালিয়াকান্দি প্রতিনিধি সোহেল মিয়া জানান, গত ২৩শে জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান ওরফে কামরুল এবং সদস্য দৈনিক বাঙালী খবরের প্রতিনিধি সবুজ শিকদার পেশাগত কাজে বালিয়াকান্দি উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা বালিয়াকান্দি প্রেসক্লাবের সামনে পৌছালে পূর্ব শক্রতার জেরে চর ঘিকমলা গ্রামের মোশারফ হোসেনের ছেলে দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক রাজবাড়ী কন্ঠের প্রতিনিধি সোহেল রানা(৩৬), ইলিশকোল গ্রামের মৃত ছত্তার মোল্লার ছেলে ও বালিয়াকন্দি প্রেসক্লাবের ধর্মীয় সম্পাদক রুহুল আমিন বুলু(৫৩) ও নূরে আলম সিদ্দিকী(৪২) সহ অজ্ঞাত ৩/৪জন তাদের পথ রোধ করে। এরপর তারা লোহার রড ও কাঠের বাটাম দিয়ে তাদেরকে এলোপাতারীভাবে মারপিট করাসহ সবুজের কাছে থাকা এইচপি ল্যাপটপ পিটিয়ে ভাংচুর করে।
খবর পেয়ে তিনি(সোহেল মিয়া)সহ গোলাম মর্তবা রিজু ঘটনাস্থলে গেলে উল্লেখিতরা তাদেরকেও মারপিট করে এবং গোলাম মর্তবা রিজুর কাছে থাকা ১৪হাজার টাকা মূল্যের একটি ক্যানন ক্যামেরা ও ১২আনা ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকার স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা চলে যায়। আহতদের মধ্যে সবুজ শিকদারকে বালিয়াকান্দি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে রেফার করেন।
পরে এ ঘটনায় গত ২৩শে জানুয়ারী রাতেই বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক এবং দৈনিক মাতৃকন্ঠের প্রতিনিধি রঘুনন্দন সিকদার জানান, উপজেলা প্রেসক্লাবের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ ২৫শে জানুয়ারী মানববন্ধন কর্মসূচী ঘোষণা করা হয়েছে।
অপরদিকে দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক রাজবাড়ী কন্ঠের প্রতিনিধি বালিয়াকান্দি প্রতিনিধি সোহেল রানা(৩৬) ও রুহুল আমিন বুলু (৫৩)কে মারপিট করে আহত করার অভিযোগে গতকাল ২৪শে জানুয়ারী বালিয়াকান্দি থানায় সোহেল মিয়া(৩৫), জাকির হোসেন(৫০), সবুজ সিকদার (৩০)সহ অজ্ঞাতনামা ৩/৪জনের বিরুদ্ধে সোহেল রানা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।
এ ব্যাপারে বালিয়াকান্দি থানার ওসি মোঃ জাহিদুর রহমান জানান, বালিয়াকান্দির দুইটি প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে মারামারির ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তাদের দুই পক্ষকে থানায় ডেকে ঘটনা নিস্পত্তির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!