বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ৩দিনের ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

  • আপডেট সময় সোমবার, ১৩ আগস্ট, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গতকাল রবিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে ৩দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান ও ফলদ বৃক্ষমেলা-২০১৮ উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে র‌্যালী ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেল ৪টার দিকে র‌্যালী শেষে ফিতা কেটে ৩দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান ও ফলদ বৃক্ষমেলা-২০১৮ উদ্বোধন করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা কৃষি অফিসার জেসমিন আকতার। অনুষ্ঠান উপস্থাপনা করেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান।
অনুষ্ঠানে ১৪টি প্রতিষ্ঠানে বিনামূল্যে ফলদ বৃক্ষচারা বিতরণ করা হয়। সেই সাথে অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বৃক্ষচারা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে পাংশা বিএডিসির সিনিয়র সহকারী পরিচালক মোঃ রেজাউল করিম, উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ জাহিদুর রহমান ও উপজেলা কৃষি দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!